June Malia, Midnapur, পার্লামেন্টে গিয়ে এবার রেল কলোনির সমস্যার কথা তুলে ধরবো, মেদিনীপুরের রথযাত্রার উদ্বোধনে এসে বললেন জুন মালিয়া

পার্থ খাঁড়া, আমাদের ভারত, পশ্চিম মেদিনীপুর, ৭ জুলাই: পার্লামেন্টে গিয়ে এবার রেল কলোনির সমস্যা কথা তুলে ধরবেন সাংসদ জুন মালিয়া। মেদিনীপুরের রথযাত্রার উদ্বোধনে এসে এমনই মন্তব্য করে গেলেন নবনির্বাচিত সাংসদ। এরই সঙ্গে তিনি বলেন,মেদিনীপুরের গণদেবতা আমাকে ভোটে জিতিয়েছে, এবার জগন্নাথ দেবের কাছে আশীর্বাদ চাইলাম যাতে মেদিনীপুরের মানুষের সুবিধা অসুবিধার কথা তুলে ধরতে পারি। তাদের আওয়াজ হয়ে উঠতে পারি।

প্রতিবছরের মতো এ বছরও নগর পরিক্রমায় বের হন মেদিনীপুর শহরের জগন্নাথ মন্দিরের শ্রী শ্রী জগন্নাথ দেব জিউ। এই রথযাত্রা উপলক্ষে কয়েকদিন আগেই স্নানযাত্রা অনুষ্ঠিত হয় মন্দির প্রাঙ্গণে।এরপর মাঝে কয়েকদিন বিশ্রাম ছিল। এই দিন সাংসদের হাত ধরে এই রথ যাত্রার নগর পরিক্রমা শুরু হয় জগন্নাথ মন্দির প্রাঙ্গণ থেকে। মূলত এই দিন নির্দিষ্ট কর্মসূচি অনুযায়ী নিয়ম রীতি মেনেই এই রথ যাত্রার উদ্বোধন করা হয়। মেদিনীপুর লোকসভার নবনির্বাচিত সাংসদ জুন মালিয়া ফিতে কেটে প্রথম উদ্বোধন করেন।এরপর তিনি রথের দড়ি টেনে নগর পরিক্রমার উদ্বোধন করেন। তিনি বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের মুখোমুখি হন।

সেখানে তাকে জগন্নাথ দেবের কাছে আশীর্বাদ চাওয়া প্রসঙ্গে প্রশ্ন করলে তিনি বলেন, “মেদিনীপুরের গণদেবতা আমায় আশীর্বাদ করেছে, তাই আমি বিপুল ভোটে জয়ী হয়ে সংসদে প্রবেশ করেছি। আজ রথযাত্রা উৎসবে জগন্নাথ দেবের কাছে আশীর্বাদ চাইলাম, যেন মেদিনীপুরবাসীর সমস্ত সমস্যার কথা সংসদে তুলে ধরতে পারি। পার্লামেন্টে কোনো সমস্যার কথা আগে তুলে ধরছেন সে প্রশ্ন করলে জুন মালিয়া বলেন, আমি প্রথমে খড়্গপুর রেল কলোনির সমস্যা নিয়েই পার্লামেন্টে প্রশ্ন তুলে ধরেছি এবং এটাই হবে আমার সংসদে এবারের প্রশ্ন। কারণ রেলের কলোনি নিয়ে ব্যাপক সমস্যায় রয়েছে খড়্গপুরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *