নতুন বছরে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড যোদ্ধাদের সম্বর্ধনা

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ১ জানুয়ারি: বিষের ২০ সালকে বিদায় দিয়ে কোভিড যোদ্ধাদের বিশেষ সন্মানিত করে সুস্বাস্থ্যের ২১ কে বরন করল রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের তৃণমূল কংগ্রেস পরিচালিত অস্থায়ী স্বাস্থ্যকর্মী সংগঠন। অতিমারি করোনা মোকাবিলায় যেসব চিকিৎসক, নার্স, অ্যাম্বুলেন্স চালক ও সাফাইকর্মী সহ স্বাস্থ্যকর্মীরা পরিষেবা দিয়েছেন, তাদের গোলাপ ফুল ও চকোলেট উপহার দিয়ে সম্বর্ধনা দিল তৃণমূল অস্থায়ী স্বাস্থ্যকর্মী সংগঠনের সদস্যরা। বর্ষবরণের রাতে ফুল আর নীল সাদা বেলুন দিয়ে সাজানো হয় হাসপাতাল চত্বর। বর্ষবরণের রাতে এমনভাবে সম্বর্ধনা পেয়ে আপ্লুত রায়গঞ্জের কোভিড যোদ্ধারা।

অতিমারি করোনার সময়কালে সামনের সারিতে থেকে নিজেদের জীবন বিপন্ন করে দীর্ঘদিন ধরে অক্লান্ত পরিশ্রম করে কোভিড-১৯ মোকাবিলা করে চলেছেন রাজ্যের স্বাস্থ্যকর্মীরা। চিকিৎসক থেকে নার্স, আশাকর্মী থেকে সাফাইকর্মী, অ্যাম্বুলেন্স চালক থেকে সর্বস্তরের স্বাস্থ্যকর্মী এই চরম বিপদের দিনে করোনা আক্রান্ত মানুষের সেবা দিয়ে গেছেন। এখনও নিরন্তর পরিষেবা দিয়ে চলেছেন তাঁরা। নতুন বছর ২০২১ সাল করোনা মুক্ত সাল হিসেবে মানুষের সুস্বাস্থ্য কামনা করে এইসব কোভিড যোদ্ধাদের সন্মানিত করল রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের অস্থায়ী স্বাস্থ্যকর্মী সংগঠন। তৃণমূল কংগ্রেস পরিচালিত অস্থায়ী স্বাস্থ্যকর্মী সংগঠনের সভাপতি প্রশান্ত মল্লিকের নেতৃত্বে স্বাস্থ্যকর্মীরা হাসপাতালের চিকিৎসক, নার্স, সাফাইকর্মী ও আশাকর্মীদের গোলাপ ফুল আর চকোলেট হাতে তুলে দিয়ে সম্বর্ধনা জ্ঞাপন করলেন।

তৃণমূল কংগ্রেস পরিচালিত অস্থায়ী স্বাস্থ্যকর্মী সংগঠনের সভাপতি প্রশান্ত মল্লিক জানিয়েছেন, ২০২০ সাল আমাদের জীবনে অভিশাপের সাল ছিল। এই বছরে আমরা হারিয়েছি প্রাক্তন রাষ্ট্রপতি প্রনব মুখোপাধ্যায় সহ বহু বিশিষ্ট ব্যক্তিবর্গকে। করোনায় কেড়ে নিয়েছে বহু মানুষের প্রান। অনেক চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী প্রান দিয়েছেন। এই অভিশাপের সালকে বিদায় জানিয়ে নতুন বছর ২০২১ সালকে অভিনন্দন জানাতেই কোভিড-১৯ যোদ্ধাদের সন্মানিত করা হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *