শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পরেই পুড়ল কুশপুতুল, ভাঙ্গচুর হলদিয়ার সাংসদ অফিস

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ২০ ডিসেম্বর: শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পরেই হলদিয়ার দূর্গাচকে শুভেন্দু অধিকারীর অনুগামীদের দখলে থাকা সাংসদ অফিস ভাঙ্গচুর করল তৃণমূল কংগ্রেস কর্মীরা। ভেঙ্গে গুঁড়িয়ে দেওয়া হল শুভেন্দু অধিকারীর ছবি সহ অন্যান্য জিনিস। পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে আসে দুর্গাচক থানার পুলিশ।

পশ্চিম মেদিনীপুরে বিজেপির সভায় অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগ দেওয়ার পরেই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন হলদিয়ার তৃণমূল কংগ্রেস কর্মীরা। হলদিয়ার দুর্গাচকে সতীশ সামন্ত ভবনে থাকা সাংসদের অফিসে ভাঙ্গচুর চালায় তৃণমূল কর্মীরা। ভেঙ্গে দেওয়া হয় শুভেন্দু অধিকারী ছবিসহ বিভিন্ন জিনিস।
এছাড়াও দুর্গাচকের মঞ্জুশ্রী এলাকাসহ রাস্তায় থাকার শুভেন্দু অধিকারীর সমস্ত হোর্ডিং, ব্যানার ও পোস্টার ছিঁড়ে দেয় তৃণমূল কর্মীরা। শুভেন্দু অধিকারীর নামে অশ্লীল ভাষায় স্লোগান দেওয়া হয়। পরিস্থিতি সামলাতে ছুটে আসে দুর্গাচক থানার পুলিশ। পরে রাতে শুভেন্দু অনুগামীরা রাস্তা থেকে দুর্ঘটনা এড়াতে রাস্তায় পড়ে থাকা ছেঁড়া হোর্ডি, ব্যানার ও পোস্টার সরাতে গেলে তাদেরকেও ব্যাপক মারধর করে তৃণমূল কর্মীরা বলে অভিযোগ।

হলদিয়া ছাড়াও নন্দীগ্রাম, খেজুরি সহ জেলার বিভিন্ন জায়গায় শুভেন্দু অধিকারীর পোস্টারে কোথাও পরানো হয়েছে জুতোর মালা, কোথাও কালি লাগানো হয়েছে এবং কোথাও আবার ছিঁড়ে আগুন লাগানো হয়েছে।
বিজেপি কর্মীদের ওপরও আক্রমণ হয়েছে খেজুরি সহ বিভিন্ন জায়গায়। সব মিলিয়ে শুভেন্দু অধিকারীর দলবদলের ঘটনায় অশান্ত হয়েছে পুর্ব মেদিনীপুরের বিভিন্ন জায়গা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *