সাত জন সাংসদ তৃণমূলে যোগদান করবে বলে জানালেন জ্যোতিপ্রিয় মল্লিক

আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ১২ জানুয়ারি: আজ সকাল ১১টায় হাবড়ার চোংদা মোড় থেকে হাবড়া স্টেশন পর্যন্ত বর্ণাঢ্য শোভাযাত্রায় মাধ্যমে স্বামীজির প্রতি শ্রদ্ধাজ্ঞাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাবড়ার বিধায়ক তথা রাজ্যের খাদ্য ও সরবরাহ মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।স্টেশন রোডে স্বামীজীর মূর্তিতে মাল্যদানের পরে হাবড়া স্টেশনের সামনে একটি অস্থায়ী মঞ্চে মন্ত্রী বক্তব্য রাখেন। পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষে একাধিক কথা বলেন, পাশাপাশি শোভন চট্টোপাধ্যায় শুভেন্দু অধিকারী সম্পর্কেও একাধিক মন্তব্য করেন।

নাম না করে বিজেপি কে কটাক্ষ করে তিনি বলেন, স্বামীজিকে নিয়ে একটি দল রাজনীতি করছে। গতকাল শোভনবাবু তৃণমূলের দুর্নীতি নিয়ে সরব হয়েছিলেন। সেই বক্তব্যকে কটাক্ষ করে জ্যোতিপ্রিয় বলেন, যারা তৃণমূলের দুর্নীতি নিয়ে কথা বলছে তারা সবাই সারদার দুর্নীতিতে যুক্ত, তাই তারা বিজেপিতে গেছেন। পাশাপাশি সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দর জন্ম দিবস উপলক্ষে শুভেন্দু অধিকারীর যাওয়া নিয়ে তিনি বলেন, কেন আজকের দিনে এখানে আসল এবং আগামী চার মাস পর শুভেন্দু বিজেপিতে থাকবে কিনা সেটা ঠিক নেই। ৭ জন সাংসদ মে মাসের আগে তৃণমূলে যোগদান করবে বলে তারা লাইন দিয়ে আছেন। পাশাপাশি তিনি আরো বলেন যারা তৃণমূল থেকে বিজেপিতে গেছেন তারাও তৃণমূলে আসার জন্য লাইন দেবেন, নেওয়া হবে কিনা সেটা পরের কথা।

সৌমিত্র খাঁ দুদিন আগে অশোকনগরে একটি অনুষ্ঠানে এসে দাবি করেছিলেন ৫০ থেকে ৬০ হাজার ভোটে হারবেন জ্যোতিপ্রিয় মল্লিক। এ নিয়ে প্রশ্ন করা হলে খাদ্যমন্ত্রী কটাক্ষ করে বলেন, যে নিজের পরিবারকে ঠিক রাখতে পারে না সে আবার অন্যের কথা বলে কি করে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *