দুয়ারে সরকার কর্মসূচি শিবিরে ভিড় সাধারণ মানুষের

আমাদের ভারত, হাওড়া, ১ ডিসেম্বর: বিধানসভা নির্বাচনের আগে রাজ্যবাসীর মন বুঝে নেওয়ার পাশাপাশি সরকারি প্রকল্প মানুষের কাছে পৌঁছে দিতে এবার সরকারি আধিকারিকদের মানুষের কাছে পাঠালো রাজ্য সরকার। মঙ্গলবার দুয়ারে সরকার এই কর্মসূচিতে সরকারি আধিকারিকরা পৌঁছে গেল মানুষের কাছে। ব্লকে ব্লকে ক্যাম্প করে মানুষের বিভিন্ন সমস্যা শুনে তৎক্ষণাৎ সমাধান করল। প্রকল্পে নাম নথিভুক্ত করা থেকে বিভিন্ন সমস্যা মনোযোগ সহকারে শুনলেন আধিকারিকরা সঙ্গে উপস্থিত বিধায়করা। আর বাড়ির কাছে সরকারি প্রকল্পের সুবিধা পেয়ে খুশি সাধারণ মানুষ।

মঙ্গলবার থেকে রাজ্যের প্রতিটি ব্লকে শুরু হয়েছে দুয়ারে সরকার কর্মসূচি। এদিন সকালে উলুবেড়িয়া ১ নং ব্লকের কুলগাছিয়া শ্রীকৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ে এই শিবির অনুষ্ঠিত হল। শিবিরে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রের বিধায়ক পুলক রায়, উলুবেড়িয়া ১ নং ব্লকের বিডিও নিলাদ্রীশেখর দে সহ অন্যান্য আধিকারিকরা। প্রশাসন সূত্রে খবর চারটি পর্যায়ে এই কর্মসূচিতে সাধারণ মানুষ ১১ টি প্রকল্পের সুবিধা পাবেন। প্রতিটি পর্যায়ে সকাল ১০ টা থেকে বিকেল ৪ টে পর্যন্ত সরকারি আধিকারিকরা ক্যাম্পে উপস্থিত থেকে সাধারণ মানুষকে সাহায্য করবেন। ঋণ শ্রীকৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের ক্যাম্পে উপস্থিত বিধায়ক পুলক রায় সাধারণ মানুষের সাথে কথা বলে তাদের প্রকল্প সম্পর্কে অবহিত করেন।

অন্যদিকে এদিন উলুবেড়িয়া পুরসভার বাউড়িয়া উচ্চ বালিকা বিদ্যালয়ের শিবিরে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলী, মহকুমাশাসক অরিন্দম বিশ্বাস, উলুবেড়িয়া পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অভয় দাস, বোর্ডের অন্যতম সদস্য আব্বাস উদ্দিন খান সহ অন্যান্যরা।

এদিন আমতা উচ্চ বালিকা বিদ্যালয়ের শিবিরে উপস্থিত ছিলেন মন্ত্রী ডক্টর নির্মল মাজি, জেলাশাসক মুক্তা আর্য। উদয়নারায়ণপুরের ভবানীপুর বিধিচন্দ্রপুরের শিবিরে উপস্থিত ছিলেন উদয়নারায়ণপুরের বিধায়ক সমীর পাঁজা। বাগনানের খালোড় গ্রাম পঞ্চায়েতের শিবিরে উপস্থিত ছিলেন বিধায়ক অরুনাভ সেন। জয়পুরের শিবিরে উপস্থিত ছিলেন আমতা ২ নং পঞ্চায়েত সমিতির সভাপতি সুকান্ত পাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *