অমিত শাহের কর্মসূচিতে যাওয়ার পথে আক্রান্ত বিজেপি কর্মীরা, পালটা প্রতিরোধে পালাল হামলাকারীরা

আমাদের ভারত, বীরভূম, ২০ ডিসেম্বর: বোলপুরের বিজেপির সর্বভারতীয় নেতা তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দলীয় কর্মসূচিতে যাওয়ার পথে আক্রান্ত হলেন বিজেপি কর্মী সর্মথকরা। অভিযোগ তৃণমূল কংগ্রেস বাইক মিছিল করে বিজেপি কর্মী সমর্থকদের ওপর হামলা করে। এই ঘটনায় বেশ কয়েক জন গুরুতর জখম হয়েছেন বলে বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে। এই ঘটনা বীরভূমের দুবরাজপুর থানার পদুমা গ্রাম পঞ্চায়েত এলাকার।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, দুবরাজপুরের পদুমা গ্রাম পঞ্চায়েত এলাকা থেকে কুড়িটি গাড়ি বোঝাই করে কর্মী-সমর্থকরা অমিত শাহের কর্মসূচিতে যোগদানের জন্য যাচ্ছিলেন। বিজেপির অভিযোগ, বসহরি গ্রামে তৃণমূল কংগ্রেসের কিছু দুষ্কৃতী তাদের উপর হামলা করে। বিশাল বাইক মিছিল করে বিজেপি কর্মী সমর্থকদের বাধা দেয় । এরপরে মারধর করে। ঘটনায় বেশ কয়েকজন বিজেপি কর্মী গুরুতর জখম হয়েছেন। আহতদের দুবরাজপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র চিকিৎসা করান হয়।

হামলার খবর জানাজানি হতেই পদুমা গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে আসে বিরাট পুলিশ বাহিনী। ইতিমধ্যেই বিজেপি পাল্টা প্রতিরোধ করে। প্রতিরোধের মুখে পড়ে কোনও রকমে পালিয়ে বাঁচেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। ঘটনাস্থলে রয়েছে পুলিশ।

বিজেপি প্রাক্তন জেলা সভাপতি রামকৃষ্ণ রায় বলেন, “তৃণমূলের পদুমা অঞ্চল সভাপতি মুকুল মণ্ডলের নেতৃত্বে হামলা চালানো হয়। ঘটনায় আমাদের বেশ কয়েকজন কর্মী সমর্থক গুরুতর জখম হয়েছে।”

বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সহ-সভাপতি অভিজিৎ সিংহ বলেন, “তৃণমূল এই হামলার ঘটনার সাথে যুক্ত নয়, বিজেপির আভ্যন্তরীন গন্ডগোলে এই মারামারির ঘটনা ঘটেছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *