বিজেপির পতাকা উড়ল শুভেন্দু অধিকারীর অফিসে

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১৬ ডিসেম্বর : মন্ত্রিত্ব ও বিধায়ক পদ এবং দল ছাড়লেও এখনও তিনি কোনও দলে যোগ দেননি। বিজেপিতে যোগ দেওয়া শুধু সময়ের অপেক্ষা। কিন্তু তার আগেই শুভেন্দু অধিকারীর অফিসে উড়ল বিজেপির পতাকা।

মন্ত্রিত্ব এবং বিভিন্ন দপ্তর থেকে পদত্যাগের পর পূর্ব মেদিনীপুরের কাঁথি, এগরা, হেঁড়িয়া সহ বিভিন্ন এলাকায় শুভেন্দু অধিকারীর সহায়তা কেন্দ্র খোলা হয়েছিল। বিধায়ক পদ বা দল ছাড়ার আগেই বুধবার সকালে হেঁড়িয়াতে শুভেন্দু অধিকারীর সহায়তা কেন্দ্রে বিজেপির পতাকা দেখতে পান স্থানীয় বাসিন্দারা। শুভেন্দু অধিকারীর সহায়তা কেন্দ্রে বিজেপির পতাকা লাগানোর একটি ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ঘটনা প্রকাশ্যে আসার পর নতুন করে রাজনৈতিক জল্পনা শুরু হয়েছে পূর্ব মেদিনীপুর জুড়ে। শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের সম্ভাবনা আরও একধাপ এগোলো বলে রাজনৈতিক মহলের বক্তব্য। যদিও অনুগামীরা এ বিষয়ে কোনও মন্তব্য করতে রাজি হয়নি।

বিজেপির খেজুরি ২ মন্ডল সভাপতি সুমন দাস জানান, শুনেছি খেজুরীতে শুভেন্দু অধিকারীর সহায়তা কেন্দ্রে বিজেপির পতাকা লাগানো হয়েছে। সম্ভবত শুভেন্দু অধিকারীর অনুগামীরা বিজেপির পতাকা লাগিয়েছে। শুভেন্দু অধিকারী এখনো বিজেপিতে যোগদান করেননি। তবে সম্ভবত খুব শীঘ্রই বিজেপিতে যোগদান করবেন। তাই অতি উৎসাহী হয়ে অনুগামীরা হয়তো আগেই বিজেপির পতাকা লাগিয়ে দিয়েছে।

রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি সুপ্রকাশ গিরি জানান, গত কয়েকদিন ধরে দেখছি শুভেন্দুবাবু নিজের নামে অফিস করেছেন। অফিস গুলোর রংও গেরুয়া করা হয়েছে। মানুষের কাছে সমস্ত চালাকি ধরা পড়ে যাচ্ছে। মানুষ বুঝে গেছেন তিনি কি করতে যাচ্ছেন।

আজ বিকেলে বিধানসভায় গিয়ে পদত্যাগপত্র জমা দেওয়ার পর শুভেন্দু অধিকারীর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের প্রক্রিয়া আরো কিছুটা পরিষ্কার হল। সম্ভবত তিনি কাল তমলুকের তাম্রলিপ্ত জাতীয় সরকার প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানের পরে দিল্লি রওনা দেবেন। পরের দিন ১৮ তারিখ তিনি বিজেপিতে যোগদান করবেন বলে বিশেষ সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *