শনিবার সকালে কলকাতায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার সঙ্গে বিশেষ বৈঠক করবেন অমিত শাহ

রাজেন রায়, কলকাতা, ১৮ ডিসেম্বর: শনিবার
কলকাতা ছেড়ে জেলায় যাওয়ার আগে এন আই এর সঙ্গে বিশেষ বৈঠক করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সাম্প্রতিক সময়ে গরু পাচার থেকে কয়লা পাচারের মতো একাধিক ঘটনা রাজ্যে শোরগোল ফেলে দিয়েছে। এই সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা হতে পারে বলে সূত্রের খবর। রাজনৈতিক ঘটনার পাশাপাশি কেন্দ্র যে এই দিকেও যথেষ্ট নজর রাখছে তাই এই ঘটনা থেকে স্পষ্ট।

শুক্রবার রাতেই কলকাতায় পৌঁছেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। শনিবার তিনি তাঁর সফর শুরু করছেন এনআইএ (ন্যাশনাল ইনভেস্টিগেটিং এজেন্সি) আধিকারিকদের সঙ্গে তাঁর বৈঠকের পর। সকাল পৌনে ১০টা নাগাদ‌ ওই বৈঠকে উপস্থিত হবেন তিনি। বেশকিছু প্রয়োজনীয় নির্দেশ তিনি দিতে পারেন বলেও জানা গিয়েছে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রের খবর, শুক্রবার রাত ১১.২০টা নাগাদ বিএসএফের বিশেষ বিমানে কলকাতায় নামবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাতে থাকবেন নিউটাউন-রাজারহাটের একটি হোটেলে। সকাল ৯টা ৪৫ মিনিট নাগাদ এনআইএ-এর এসপি এবং অধিকারিকদের সঙ্গে বৈঠকে বসবেন।

শনিবার পশ্চিম মেদিনীপুর শুভেন্দু অধিকারী সহ আরো বেশ কিছু নেতা যোগদান করতে চলেছেন এমনটাই জল্পনা উড়ছে রাজনৈতিক মহলে। শনিবার দিনভর কর্মসূচি নিয়ে মেদিনীপুরে যাচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মূল লক্ষ্য জনসভা হলেও তিনি শহরের দর্শনীয় স্থানগুলিও ঘুরে দেখবেন। পুলিশ প্রশাসন ও দলীয় সূত্রে জানা গিয়েছে, দিল্লি থেকে কলকাতা বা কলাইকুণ্ডা হয়ে হেলিকপ্টারে করে অমিত শাহ যাবেন মেদিনীপুরে। দুপুর ১২টা নাগাদ তার মেদিনীপুরে পৌছনোর কথা। সেখান থেকে সড়ক পথে হবিবপুরে ক্ষুদিরামের মাসির বাড়িতে যাবেন। ক্ষুদিরামের মূর্তিতে মাল্যদান করবেন। তার ঠিক উল্টো দিকেই রয়েছে সিদ্ধেশ্বরী কালী মন্দির। সেই মন্দিরে পুজো দেবেন তিনি। সেখান থেকে যাবেন ৯ কিমি দূরে কর্ণগড় মন্দিরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *