স্বাধীনতার পর বাংলা একজন ভালো প্রশাসক পেতে চলেছে: জয়

আমাদের ভারত, হাওড়া, ১৮ ডিসেম্বর: রাজ্যে শাসক বদলালেও শাসন বদলায়নি। কংগ্রেস থেকে সিপিএম, সিপিএম থেকে তৃণমূল রাজ্যের শাসন ব্যবস্থা তলানিতে ঠেকেছে। তবে স্বাধীনতার পর এই প্রথম বাংলা একজন ভালো প্রশাসক পেতে চলেছে। শুক্রবার শ্যামপুরের হোগলাসি মোড়ে আর নয় অন্যায় কমসূচিতে অংশ নিতে এসে এক পথসভায় এই কথা বলেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয় বন্দ্যোপাধ্যায়।

এদিন জয় বলেন, নরেন্দ্র মোদীর নেতৃত্বে এই রাজ্যে বিজেপি ক্ষমতায় আসার পর রাজ্যের মানুষ সুশাসন গণতন্ত্র কি জিনিস সেটা মানুষ বুঝতে পারবে। এদিন জয় বলেন, মেদিনীপুর হচ্ছে আন্দোলনের পীঠস্থান। আর শনিবার সেই মেদিনীপুরে ঐতিহাসিক জনসভা হচ্ছে যেখানে একঝাঁক তৃণমূল নেতা বিজেপিতে যোগ দেবেন। জয়ের দাবি, তৃণমূলের যত নেতা বিজেপিতে যোগ দেবে তত তৃণমূলের ভিত আলগা হবে আর বিজেপির ভিত মজবুত হবে। জীতেন্দ্র তেওয়ারি প্রসঙ্গে জয় বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় জীতেন্দ্র তেওয়ারিকে ডাকলেও তিনি যাননি এর থেকেই বোঝা যায় দলের মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের গ্রহণযোগ্যতা কোথায় পৌছেছে। তিন আইপিএস অফিসারকে রাজ্য সরকারের না ছাড়া প্রসঙ্গে জয় বলেন, যেভাবে দলের সবভারতীয় সভাপতির গাড়িতে হামলা চালানো হয়েছে তাতে এই তিন আইপিএস অফিসার তাদের দায়িত্ব এড়াতে পারে না। তিনি বলেন, যতই মুখ্যমন্ত্রী এনাদের বাঁচানোর চেষ্টা করুন উনি পারবেন না।

এদিনের এই জনসভায় ৭০টি তৃণমূল পরিবার বিজেপিতে যোগ দেয়। এদিন দলে যোগ দেওয়া কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *