নতুন ঘরের জন্য সরকারি প্রকল্পে আবেদনে নারাজ স্বামী, ঘরে আগুন লাগিয়ে পলাতক স্ত্রী

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ৭ ফেব্রুয়ারি: স্ত্রীর ইচ্ছেতে নতুন ঘরের জন্য সরকারি প্রকল্পে আবেদন না করায় ঘরে আগুন লাগিয়ে পলাতক স্ত্রী। শান্তিপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের দু’ নম্বর রেলগেটের ঘটনা।

জানা যায়, পেশায় মডেল ও ক্যাটারিং ব্যবসায়ী উৎপল কুন্ডু তার পরিবারকে নিয়ে দু নম্বর রেলগেট এলাকায় বসবাস করতেন। গতকাল রাতে উৎপলবাবু কিছু পুরনো লোহার অ্যাঙ্গেল নিয়ে পুরনো ঘড় সংস্কারের জন্য তার বাড়িতে এসছিলেন। সেই সময় তাঁর স্ত্রী কনিকা কুন্ডু তাকে পরামর্শ দেয় পুরনো বাড়ি সংস্কার না করে সরকারের কাছে নতুন বাড়ির জন্য আবেদন করতে। কিন্তু উৎপলবাবু বলেন আমার এখানে যা পুরনো মাল আছে তা দিয়ে আমার বাড়ি সংস্কার হয়ে যাবে। সরকারি অনুদান নেব না। এক কথা দু কথা হওয়ার পর স্ত্রী কনিকা কুন্ডু যখন দেখে কোনও ভাবেই তার স্বামীকে তার কথামতন সরকারি বাড়ির আবেদন করাতে পারছে না তখন তিনি ঘরে আগুন লাগিয়ে ঘর ছেড়ে চলে যান। আগুনের লেলিহান শিখায় উৎপল বাবুর ফ্রিজ, ঘরে মজুত থাকা মডেলিংয়ের জামা কাপড় সহ সমস্ত আসবাবপত্র পুড়ে যায়।

উৎপলবাবুর দাবি, তার স্ত্রীকে বারবার বারণ করলেও, কোন ভাবেই ঘরে আগুন লাগানো থেকে তাকে বিরত করা যায়নি। প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে উৎপলবাবু জানান।

প্রসঙ্গত, করোনা আবহে দীর্ঘদিন লকডাউনে ব্যবসা বন্ধ ছিল উৎপলবাবুর। এরপর বউয়ের অত্যাচারে তার জমানো শেষ সম্বলটুকুও তিনি খুইয়েছেন। এবার কিভাবে বাকি দিনগুলো চালাবেন সেই চিন্তায় তার এখন মাথায় হাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *