২৩ জানুয়ারি ভিক্টোরিয়ার ঘটনা মমতা বন্দ্যোপাধ্যায়ের পূর্বপরিকল্পিত, দাবি লকেট চট্টোপাধ্যায়ের

নীল বণিক, আমাদের ভারত, কলকাতা, ২৫ জানুয়ারি: ভিক্টোরিয়ার ঘটনার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের উপরই দায় চাপালেন লকেট চট্টোপাধ্যায়। সোমবার কলকাতার হেস্টিংসে তিনি বলেন, ২৩ জানুয়ারির ঘটনা পূর্বপরিকল্পিত। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করলেন বিজেপি সাংসদ।

প্রসঙ্গত, ২৩ জানুয়ারি ভিক্টোরিয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের আগে একদল যুবক জয় শ্রীরাম ধ্বনি তুলেছিলেন। আর এই ঘটনার তীব্র প্রতিবাদ করে প্রধানমন্ত্রীর সভাতে বক্তব্য রাখেননি রাজ্যের মুখ্যমন্ত্রী। আর এই ঘটনায় ইচ্ছাকৃত বলেই এদিন দাবি করেন লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, আমরা বিগত লোকসভা নির্বাচনের সময় তৃণমূলের নাটক দেখেছিলাম। ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের মূর্তি ভেঙ্গে রাজ্যের শাসক দল নাটক তৈরি করেছিল। কিন্তু মানুষ তা মেনে নেয়নি। এবারও সেই একই নাটক করেছে তৃণমূল। মানুষ আগামী বিধানসভা নির্বাচনে সবটাই জবাব দেবে বলে জানিয়েছেন লকেট চট্টোপাধ্যায়।

পাশাপাশি হুগলির সাংসদ আরও বলেন, বিজেপি মহাপুরুষদের শ্রদ্ধা করতে জানে। বিজেপি ভারতীয় দর্শনে বিশ্বাসী। তৃণমূল নামেই মহাপুরুষদের কথা বলে। মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবির পায়ের নিচেই বাংলার মনিষীদের ঠাঁই হয়। এমন পোস্টার বহু রাজ্যবাসী প্রত্যক্ষ করেছে। তাই তৃণমূলের মনিষীদের নিয়ে প্রেম মানায় না বলেও জানিয়েছেন লকেট চট্টোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *