পুরুলিয়ার জয়পুরে শুভেন্দু অধিকারীকে কালো পতাকা দেখাল তৃণমূল

সাথী দাস, আমাদের ভারত, পুরুলিয়া, ৪ ফেব্রুয়ারি: পুরুলিয়ার জয়পুরে বিজেপির সভায় প্রবেশের আগে শুভেন্দু অধিকারীকে কালো পতাকা দেখাল তৃণমূল। আজ পুরুলিয়ার জয়পুর আরবিবি হাইস্কুল ময়দানে বিজেপির জনসভা ছিল। মুখ্য বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ও ভারতী ঘোষ।সভাস্থলে পৌঁছানোর আগেই জয়পুরে দলীয় কার্যালয়ের পাশ থেকে স্থানীয় ব্লক যুব তৃণমূল সভাপতি দিব্যজ্যোতি সিংদেওর নেতৃত্বে কালো পতাকা দেখান যুব কর্মীরা। গো ব্যাক স্লোগান তুলে বিক্ষোভ দেখান তাঁরা। এই ঘটনা পুলিশের উপস্থিতিতে ঘটে। আগে থেকে আঁচ পেয়ে রাস্তার পাশে অবস্থিত তৃণমূল কার্যালয়ের কাছে পুলিশ মোতায়েন থাকলেও এই ঘটনা ঘটলই।

এবিষয়ে বিজেপি নেতা তথা পুরুলিয়ার বিধায়ক সুদীপ মুখার্জি বলেন, “এটা একটা অসভ্য দল। গুন্ডা মস্তানদের কাছে এর বেশি কী আশা করা যায়। আর পুলিশ তো দল দাসে পরিণত হয়েছে। নির্বাচন আচরণ বিধি লাগু হলেই পুলিশের ভূমিকা দেখবো।”

কালো পতাকা দেখানোর নেতৃত্ব দেওয়া তৃণমূল যুব নেতা দিব্যজ্যোতি সিংদেও তাঁদের এই কাজের কারণ হিসেবে বলেন, “শুভেন্দু অধিকারী সবচেয়ে বড় গদ্দার। নিজে দুর্নীতি করে শিক্ষক নিয়োগে পুরুলিয়ার দাবিদারদের বঞ্চিত করেছেন। দলে থেকে প্রভাব খাটিয়ে লুটে পুটে খেয়েছে। আর এখন বিজেপিতে ঢুকে সাফাই গাইছেন। তাই গদ্দারকে আমরা জয়পুর থেকে ফিরে যাওয়ার সংকেত দেখিয়েছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *