সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাসের মোকাবিলার ডাক রাজ্যপালের

নীল বনিক আমাদের ভারত, কলকাতা, ২২ মার্চ: সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাসের মোকাবিলা করার ডাক দিলেন রাজ্যপাল জগদীপ ধনকর। পাশাপাশি প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে সাধারন মানুষ পরিষেবা প্রদানকারীদের ধন্যবাদ জানানোয় তাদেরও তিনি অভিনন্দন জানান।

রাজ্যপাল বলেন, এইসময় আবেগ দিয়ে বিচার করলে সবকিছু হবে না, বরং রাজ্যবাসীকে বাস্তবের মুখোমুখি হতে হবে। সচেতনতাই পারে এই রোগকে আটকাতে। তাই এই মারণ রোগ আটকানোর জন্য চিকিৎসকরা যা বলছেন তা আমাদের মানতে হবে। রাজ্যবাসীকে বর্তমান সময়ে বাড়ি থাকার পরামর্শ দিলেন রাজ্যের রাজ্যপাল।

এদিনের জনতা কারফিউ সফল হয়েছেন বলে জানান রাজ্যপাল। তিনি বলেন, সামাজিক দূরত্ব তৈরি করতেই এই কর্মসূচির ঘোষণা করেছেন দেশের প্রধানমন্ত্রী। তিনি সবসময় সময়মতো সঠিক সিদ্ধান্ত নেন, তাই তাঁর সিদ্ধান্ত গোটা রাজ্যের মানুষের মানা উচিত বলে জানান রাজ্যপাল। সেইসঙ্গে করোনার যুদ্ধে যারা লড়াই করছেন তাদের শ্রদ্ধা জানাবার জন্য রাজ্যপাল কলকাতাবাসীকে ধন্যবাদ জানান। তিনি বলেন, অনেকেই শঙ্খ, থালা বাজিয়ে করোনার আক্রান্তদের যে সব চিকিৎসকরা চিকিৎসা করছেন তাদের ধন্যবাদ জানিয়েছেন। একইসঙ্গে পুলিশও জীবনের তোয়াক্কা না করে রাস্তায় মানুষের সেবা করছেন বলে মন্তব্য করলেন রাজ্যপাল জগদীপ ধনকর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *