ময়ূরেশ্বরে বিস্ফোরণে উড়ল ক্লাবের ছাউনি, বেসরকারি সূত্রে মৃত চার

আশিস মণ্ডল, রামপুরহাট, ১৫ ডিসেম্বর: বিস্ফোরণে উড়ে গেল ক্লাবের টিনের ছাউনি। ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে বলে বেসরকারি সূত্রের খবর। অভিযোগ, ওই ক্লাবে বোমা বাঁধার কাজ চলছিল। ঘটনায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা জড়িত বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে বীরভূমের ময়ূরেশ্বর ২ নম্বর ব্লকের ষাটপলসা গ্রাম পঞ্চায়েতের বারগ্রামে। ওই গ্রামেই বাড়ি পঞ্চায়েত সমিতির সভাপতি জটিল মণ্ডলের। তার বাড়ির ঢিল ছোঁড়া দূরত্বে ঘটনা ঘটলেও তিনি তা সম্পূর্ণ অস্বীকার করেন। তিনি বলেন, “বিয়ের বাজি ফাটছে। কোথাও কোনও ঘটনা ঘটেনি”।

যদিও রামপুরহাট মহকুমা পুলিশ আধিকারিক সায়ন আহমেদ বলেন, “একটা ঘটনা ঘটেছে। আমি এলাকায় যাচ্ছি। তবে কতজন মারা গিয়েছে বলতে পারব না”। যদিও বেসরকারি সূত্রে জানা গিয়েছে বিস্ফোরণে চারজনের মৃত্যু হয়েছে। বেশ কয়েকজনকে
আশঙ্কাজনক অবস্থায় মুর্শিদাবাদের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিপিএমের কৃষক সভায় জেলা সম্পাদক অরূপ বাগ বলেন, “বোমা বাঁধতে গিয়ে চারজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা সেখানে বোমা বাঁধছিল। এই ঘটনার তীব্র নিন্দা করছি। পুলিশ অবিলম্বে ব্যবস্থা গ্রহণ করুক”।

বিজেপির যুব মোর্চার জেলা সহ সভাপতি বিশ্বজিত মণ্ডল বলেন, “ওই এলাকায় তৃণমূল পায়ের নীচের মাটি হারাচ্ছে। বিজেপি ধীরে ধীরে শক্ত সংগঠন তৈরি করছে। তাই ওরা বোমা বেঁধে এলাকায় অশান্তি সৃষ্টি করতে চাইছিল। ঘটনার পর মৃতদেহ লোপাট করা হয়েছে। বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা করছি। অবিলম্বে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *