রাখী বন্ধন উপলক্ষে মাস্ক ও স্যানিটাইজার বিলি করে মানুষের দীর্ঘায়ু কামনা করল পুলিশ

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ৩ আগস্ট: রাখী বন্ধন উৎসবে যেমন বোন ভাইয়ের হাতে রাখী পরিয়ে তার দীর্ঘায়ু কামনা করে, তেমনি মানুষকে মাস্ক এবং স্যানিটাইজার দিয়ে এবং মাথায় হেলমেট পরার আবেদন জানিয়ে তার দীর্ঘায়ু কামনা করল পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ। এই কথাগুলি জানালেন জেলা পুলিশ সুপার সুনীল যাদব। আজ তমলুকের মানিকতলায় বিভিন্ন আবেদন মূলক পোস্টার লাগানো দুটি সুসজ্জিত ট্যাবলোর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপার সুনীল যাদব। এরপর তিনি স্থানীয় মানুষদেরকে সচেতন করতে মাস্ক এবং স্যানিটাইজার বিলি করেন।
এই সুসজ্জিত ট্যাবলোগুলি শহরের বিভিন্ন জায়গা পরিক্রম করে এবং বিভিন্ন জায়গায় সেভ ড্রাইভ সেভ লাইফ লেখা মাস্ক ও স্যানিটাইজার বিলি করা হয় সাধারণ মানুষের মধ্যে।

এই অনুষ্ঠানের শেষে পুলিশ সুপার সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, আজকের দিনে রাখী বন্ধন উৎসব উপলক্ষ্যে মানুষকে রাখী দিয়ে নয় করোনা আবহে করোনার সংক্রমণ রুখতে ও স্বাস্থ্য সচেতন করতে মাস্ক এবং স্যানিটাইজার দেওয়া হল। ছাড়াও ট্যাবলোগুলির মাধ্যমে মানুষকে হেলমেট পরা ও সচেতন ভাবে গাড়ি চালানোর জন্য সচেতনতার বার্তা দেওয়া হয়েছে। তিনি আরো জানান, রাখী বন্ধন উৎসবে বোনেরা ভাইয়ের হাতে রাখী পরিয়ে দীর্ঘায়ু কামনা করে পুলিশও তেমনি হেলমেট পরার আবেদন জানিয়ে মাস্ক ও স্যানিটাইজার দিয়ে মানুষের দীর্ঘায়ু কামনা করা হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *