বঙ্গধ্বনী যাত্রায় উলুবেড়িয়ায় মানুষের ঢল

আমাদের ভারত, হাওড়া, ২৯ ডিসেম্বর: ১০ দিন ধরে চলা বঙ্গধ্বনী যাত্রা শেষ হল মঙ্গলবার। আর শেষদিনে জনতার ঢল নামল উলুবেড়িয়ার রাজপথে।

রাজ্য সরকারের ১০ বছরের উন্নয়নের খতিয়ান তুলে ধরতে এবং রিপোর্ট কার্ড মানুষের কাছে পৌঁছে দিতে রাজ্য জুড়ে শুরু হয়েছিল বঙ্গধ্বনী যাত্রা। দলের সাংসদ থেকে বিধায়ক, বিভিন্ন পদে থাকা তৃণমূল নেতা থেকে সাধারণ কর্মী সকলে বাড়ি বাড়ি গিয়ে মানুষের হাতে তুলে দিয়েছে উন্নয়নের রিপোর্ট কার্ড। আর বঙ্গধ্বনী যাত্রার শেষদিনে সেই উন্নয়নের খতিয়ানকে সামনে রেখেই রাজপথে নামল তৃণমূল কর্মী থেকে সাধারণ মানুষ।

আজ বিকেলে উলুবেড়িয়া ষ্টেশন থেকে পদযাত্রা শুরু হয়ে ফুলেশ্বর ১১ ফটক বাসষ্ট্যান্ডে শেষ হয়। পদযাত্রায় সকলের সঙ্গে পা মেলান হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রের বিধায়ক পুলক রায় উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি, উলুবেড়িয়া পুরসভার প্রশাসক অভয় দাস, হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তথা দলের হাওড়া জেলার মুখপাত্র সুকান্ত পাল, হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি হাসিবুর রহমান, উলুবেড়িয়া পুরসভার কো-অর্ডিনেটর আব্বাস উদ্দিন খান, ইনামুর রহমান সহ অন্যান্যরা।

এদিন পদযাত্রার শেষে ফুলেশ্বরের ১১ ফটকে বিবেকানন্দের মূর্তিতে মালা দিয়ে পদযাত্রার সমাপ্তি ঘোষণা করেন বিধায়ক পুলক রায়। তিনি বলেন পদযাত্রায় যেভাবে সাধারণ মানুষ রাস্তায় নেমেছে তাতে এটাই প্রমাণিত হয় বাংলার মানুষ এখনও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *