কাঁথিতে দুটি বাসের রেষারেষির বলি এক মোটর সাইকেল আরোহী

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ২৬ ডিসেম্বর: দুটি বাসের রেষারেষির সময় একটি বাসের তলায় চাপা পড়ে মৃত্যু হল এক মোটরসাইকেল আরোহীর। গুরুতর আহত আরো ২ জন হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীঘা গামী দুটি বাস রেষারেষি করে চলছিল। এই রেষারেষির সময় একটি বেসরকারি বাসের তলায় চাপা পড়ে মৃত্যু হল এক মোটর সাইকেল আরোহীর। গুরুতর আহত অপর দুই আরোহী। দুর্ঘটনাটি ঘটেছে কাঁথি শহরের মেচেদা বাইপাস এর কাছে দীঘা-নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কে। দুর্ঘটনায় মৃত যুবকের নাম রাজকুমার শীট। মৃতের বাড়ি মারিশদা থানা এলাকার শিখরপাত্রবাড় গ্রামে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দীঘা গামী দুটি বেসরকারি বাসের রেষারেষির ফলে দুর্ঘটনাটি ঘটেছে। মোটরসাইকেলে চেপে কাঁথি থেকে বাড়ি ফিরছিল রাজকুমার ও তার দুই বন্ধু। বাস দুটির রেষারেষির সময় একটি বাসের তলায় চাপা পড়ে টনাস্থলেই মৃত্যু হয় রাজকুমার শীটের। মোটর সাইকেল আরোহী অপর দুই যুবককে গুরুতর আহত অবস্থায় কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়। আহতদের চিকিৎসা চলছে কাঁথি হাসপাতালে। দুর্ঘটনার পর উত্তেজিত জনতা পথ অবরোধের চেষ্টা করে। কিন্তু কাঁথি থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তৎপরতার সঙ্গে পরিস্থিতি সামাল দেয় ও যান চলাচল স্বাভাবিক রাখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *