নীতিশ কুমারের দলে বাংলায় ভাঙন, রাজ্য যুব সভাপতির নেতৃত্বে তৃণমূলে যোগ দিলেন জেডিইউয়ের ৪ শীর্ষ নেতা

আমাদের ভারত, উত্তর ২৪ পরগনা, ২০ জানুয়ারি:
বাংলায় ভাঙল জনতাদল ইউনাইটেড। বিহারে নীতিশ কুমারের দলের বড় অংশ ভেঙে তৃণমূল কংগ্রেসে যোগ দান করল। জনতা দল ইউনাইটেডের বাংলার দ্বায়িত্ব প্রাপ্ত যুব সভাপতি পঙ্কজ ধরের নেতৃত্বে এ রাজ্যের ৪ জন জে ডি ইউ নেতা ও নেত্রী বুধবার সন্ধ্যায় তৃণমূলে যোগ দিলেন। নোয়াপাড়ার গারুলিয়া পৌরসভার পৌর প্রশাসক সঞ্জয় সিংয়ের হাত ধরে জেডিইউ ভেঙে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন।

গারুলিয়া পৌরসভা এলাকায় থাকেন পঙ্কজবাবু। দীর্ঘদিন নীতিশ কুমারের দলের সঙ্গে যুক্ত ছিলেন। পঙ্কজ ধরের বক্তব্য, “বাংলায় জেডিইউয়ের হয়ে মানুষের জন্য কাজ করার কোনও সুযোগ নেই। মানুষের জন্য কাজ করতে পদ লাগে না। আমি, এই রাজ্যের যুবর দ্বায়িত্বে থাকা জেডিইউ নেতা, পশ্চিম মেদিনীপুরের নেত্রী ও সম্পাদক মন্ডলীর সদস্য আজ জেডিইউ ছেড়ে তৃণমূলে যোগ দিলাম। আমাদের লক্ষ্য মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃতীয় বারের জন্য ২৫০ আসন নিয়ে ক্ষমতায় নিয়ে আসা। সেই লক্ষ্যেই কাজ করতে চাই। দিদির উন্নয়নকে এগিয়ে নিয়ে যেতে চাই।”

গারুলিয়া পৌরসভার পৌর প্রশাসক সঞ্জয় সিং বলেন, “আমাদের দল গারুলিয়া এলাকায় আরো শক্তিশালী হল। এই অঞ্চল থেকে কেউ বিজেপিতে যোগ দেয়নি, পরিবর্তে তৃণমূলে যোগদান চলছে। যারা আমাদের দলে আসল, তারা কাজের সুযোগ পাবেন। মানুষের জন্য কাজ করতে রাজনীতি বাধা হবে না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *