৮ই জুন অমিত শাহর ভার্চুয়াল সভার প্রস্তুুতি নিয়ে বঙ্গ বিজেপির সঙ্গে বৈঠক সারলেন কৈলাস বিজয়বর্গীয়

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৩ মে:
৮ জুন অমিত শাহর ভার্চুয়াল সভার প্রস্তুুতি নিয়ে বঙ্গ বিজেপি নেতাদের ক্লাস নিলেন কৈলাস বিজয়বর্গীয়। প্রসঙ্গত, সোমবার এরাজ্যে অমিত শাহর ভার্চুয়াল সভার কথা প্রথম ঘোষনা করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বেলা ১১টায় দিল্লি থেকে বাংলায় ভার্চুয়াল সভায় বক্তব্য রাখবেন অমিত শাহ। সেই ভার্চুয়াল সভা ঠিক কী তা নিয়ে রাজ্য বিজেপি নেতাদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠক সারলেন রাজ্যের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

আজকের এই বৈঠকে উপস্থিত ছিলেন সহকারি পর্যবেক্ষক অরবিন্দ মেনন, সংগঠন সম্পাদক শিবপ্রকাশ। বঙ্গ বিজেপির তরফে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ, রাজ্যের সংগঠন সম্পাদক সুব্রত চট্টোপাধ্যায়, জাতীয় পরিষদের সদস্য মুকুল রায়, কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিংহ।

উল্লেখ্য বিহার বিধানসভার ভোটে ভার্চুয়াল সভা করেছিলেন অমিত শাহ। তারপর ফের বঙ্গে ভার্চুয়াল সভা করতে চলেছেন তিনি। বঙ্গ বিজেপির নেতাদের কাছে এই ধরনের সভায় অংশগ্রহন প্রথম। তাই সভাকে সাফল্যের মুখ দেখাতে প্রস্তুুতি বৈঠক সারলেন কৈলাস বিজয়বর্গীয়। তিনি এদিনের ভিডিও কনফারেন্সের মাধ্যমে দিলীপ ঘোষদের বলেন, এই ভার্চুয়াল সভায় কারা উপস্থিত হবেন আগে থেকেই তাদের তালিকা দিতে হবে। প্রতিটি ভার্চুয়াল সভায় বঙ্গ বিজেপির ১ হাজার নেতা অনলাইনে উপস্থিত থাকবেন। তারা কারা ও তাদের পরিচয় আগেই জানাতে হবে দিল্লিকে। দলের আইটি সেলকে এই মিটিংয়ের ব্যাপারে বিশেষ ভূমিকা নিতে হবে। দলের প্রবীন সদস্যদের তথ্যপ্রযুক্তি নিয়ে বোঝাতে হবে। এছাড়া ভার্চুয়াল সভা যাতে রাজ্যের সকল মানুষ দেখতে পারেন তারজন্য আইটি সেলকে সক্রিয় হবার কথা বৈঠকে বলেন কৈলাস বিজয়বর্গীয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *