রায়গঞ্জে বাড়ি জমির দখল নিয়ে দুই শরিকের সংঘর্ষ, ধারালো অস্ত্র, লাঠি বাঁশ নিয়ে আক্রমণ

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ২৬ জানুয়ারি: বাড়ি জমির দখলদারি নিয়ে দুই শরিকের মধ্যে বিবাদ থেকে সংঘর্ষ, ধারালো অস্ত্র, লাঠি বাঁশ নিয়ে একে অপরের উপর আক্রমণ। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ শহরের অশোকপল্লীতে। দুই পক্ষই একে অপরের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনার সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

রায়গঞ্জ শহরের এন এস রোডে অশোকপল্লীতে এলাকায় সীমা আগরওয়াল ও আনন্দ আগরওয়াল নামে দুই শরিক একই বাড়িতে থাকেন। ২০০৪ সাল থেকে বাড়ির জমির দখল নিয়ে এই দুই শরিকের মধ্যে চরম বিবাদ চলছে। মাঝেমধ্যেই দুই পরিবারের মধ্যে হাতাহাতি গন্ডগোল লেগেই থাকে। জায়গার দখল নিয়ে দীর্ঘদিন ধরে দুই শরিকের বিবাদে আদালতে মামলাও চলছে। সোমবার আচমকাই দুই পরিবারের সদস্যরা বাঁশ, রড ও ধারালো অস্ত্র নিয়ে একে অপরের উপর আক্রমণ চালায়। এমনকি মহিলারাও লাঠি নিয়ে মারামারি করে।

স্থানীয় কাউন্সিলর স্বাতী মুখার্জি জানিয়েছেন, দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বাড়ির জায়গা নিয়ে বিবাদ চলছে। তাঁরা বহুবার দুই পক্ষকে নিয়ে বসে মিমাংসা করার চেষ্টা করা হলেও সফল হননি। দুই পক্ষই একে অপরের বিরুদ্ধে বেআইনি নির্মাণ করা এবং জোর করে ভোগ দখলের অভিযোগ তুলেছে। মাঝেমধ্যেই এই দুই শরিক পরিবারের মধ্যে ঝগড়া বিবাদ ও মারামারি লেগেই থাকে। আজকের ঘটনার পর বিষয়টি রায়গঞ্জ থানার পুলিশের হাতে গিয়েছে। পুলিশই এটার ব্যাবস্থা করবে বলে আশা স্বাতী মুখার্জির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *