আমি তো শোভনের ফ্ল্যাটে মাঝরাতে থাকি না, বৈশাখীকে কদর্য আক্রমণ কুণালের

রাজেন রায়, কলকাতা, ১৩ জানুয়ারি: নির্বাচন এলেই কুকথা পারস্পরিক আক্রমণ শুরু হয়ে যায় রাজনীতিতে। আর তাতে প্রতিক্রিয়া জানাতে শুরু করেন সাধারণ মানুষ। তার ফলে চড়চড় করে বাড়তে থাকে রাজনৈতিক উত্তাপ। এবার বৈশাখীর শোভন সংক্রান্ত এক মন্তব্য নিয়ে কদর্য আক্রমণ করলেন তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ।

সোমবার বিজেপি নেত্রী বৈশাখী বন্দ্যোপাধ্যায় কুণাল ঘোষকে লক্ষ্য করে বক্তব্য রাখতে গিয়ে বলেছিলেন, “উনি শোভনকে চেনেন না।” মঙ্গলবারই কুণাল ঘোষ তার উত্তর দিলেন। বেশ মন্দমধুর ভাষায় কুণাল ঘোষ তাঁর স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বললেন, ‘আমি কী করে চিনবো আমি তো আর মাঝরাতে শোভনের ফ্ল্যাটে থাকি না, আমি কী করে চিনবো? শোভন কেন তৃণমূল ছেড়েছেন তার ব্যাখ্যা দিতে পারেন। কিন্তু কেন বিজেপিতে গেলেন তার ব্যাখ্যা তো দিলেন না।”

“শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে একমঞ্চে বৈশাখী বন্দ্যোপাধ্যায় কেন যাচ্ছেন? উনি দেখতে সুন্দর, শিক্ষিতা। উনি কেন শোভনের সঙ্গে এক মঞ্চে যাচ্ছেন, ওনার সময় নষ্ট হচ্ছে না? আমি ১৩ সাল থেকে যা বলছি তা আমি ২১ শেও বলেছি। বিজেপিকে বলছি এদের কেন আপনারা নিচ্ছেন?আপনাদের দলের অবস্থাটা এতো খারাপ অবস্থা?”

বৈশাখী আর কাননের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় এক সময়ে পুজোর পোশাক পাঠাতেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য যে বৈশাখী কেরালা থেকে পছন্দের শাড়ি এনে পুজোয় উপহার দিতেন। কিন্তু সময় পরিবর্তনের কারণে আজ তারা বিরোধী দলে। আর শোভন বৈশাখীর মুখ্যমন্ত্রীকে আক্রমণের জবাবে সুমন বৈশাখে ব্যক্তিগত সম্পর্ক এভাবে আক্রমণের নিশানা বানালেন কুণাল ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *