“বঙ্গধ্বনি যাত্রা” কর্মসূচি পালিত হল ঝাড়গ্রামের সাঁকরাইল ব্লকে

অমরজিত দে, ঝাড়গ্রাম, ১৪ ডিসেম্বর: সোমবার ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের নেগুড়িয়া, নয়াগাঁ গ্রামে গিয়ে রাজ্য সরকারের কাজের খতিয়ান তুলে রিপোর্ট কার্ড গ্রামবাসীদের হাতে তুলে দেন তৃণমূলের ব্লক সভাপতি কমল কান্ত রাউৎ ও জেলা কমিটির সদস্য ভাগবত মান্না, মোনালিসা মাহাত সহ তৃণমূল কর্মীরা। ওই দুটি গ্রামে গিয়ে সোমবার রাজ্য সরকারের উন্নয়নের খতিয়ান তুলে ধরে রিপোর্ট কার্ড প্রতিটি গ্রামবাসীদের হাতে তুলে দেন। সেই সঙ্গে গ্রামবাসীদের অভাব-অভিযোগের কথা মন দিয়ে শোনেন এবং তাদের অভাব অভিযোগগুলি খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন তৃণমূল নেতারা। সেই সঙ্গে ওই এলাকার অসহায় দরিদ্র মানুষের পাশে থাকার অঙ্গীকার করেন তারা।

তৃণমূলের ব্লক সভাপতি কমল কান্ত রাউৎ বলেন, ওই দুটি গ্রামে প্রায় এক হাজার মানুষের হাতে সোমবার রাজ্য সরকারের সাফল্য তুলে ধরে রিপোর্ট কার্ড তুলে দেওয়া হয়েছে। তাদের সঙ্গে কথা বলে তাদের অভাব অভিযোগের কথা মন দিয়ে শোনা হয়েছে। রাজ্যের মুখ্যমন্ত্রী এই এলাকার উন্নয়নের জন্য অনেক কিছু করেছেন। তাই মুখ্যমন্ত্রীর উন্নয়নের হাতকে শক্তিশালী করে তোলার জন্য গ্রামবাসীদের কাছে আবেদন জানানো হয়েছে। গ্রামবাসীদের কাছ থেকে ভালো সাড়া পাওয়া গিয়েছে। গ্রামবাসীরা মুখ্যমন্ত্রীর পাশে রয়েছেন বলে জানিয়েছেন। তাই তিনি গ্রামবাসীদের যে দাবিদাওয়াগুলি আছে তা দ্রুত রূপায়ণ করা হবে বলে আশ্বাস দিয়েছেন। সেই সঙ্গে তিনি বলেন, তৃণমূল মানুষকে মিথ্যা প্রতিশ্রুতি দেয়নি। যা প্রতিশ্রুতি দেয় তা রুপায়ণ করার প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করে। তাই ২০২১ সালের বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃতীয়বার মুখ্যমন্ত্রী করার জন্য এই এলাকার মানুষ তৃণমূলের পাশে রয়েছেন। তাই এদিন সাঁকরাইল ব্লকের রোহিনী অঞ্চলে নয়াগাঁ গ্রামে বিজেপি ছেড়ে তৃণমূলের যোগদান করল ডাহি বুথের জিএস হরেন মাহাত, কিশোর মাহাত, শিশির মাহাত সহ
৫০টি পরিবার এমনটাই দাবি তৃণমূলের। এদিন নয়াগাঁ গ্রামে বঙ্গধ্বনি যাত্রা সভা থেকে তাদের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দিলেন সাঁকরাইল ব্লক তৃণমূলের সভাপতি কমল কান্ত রাউত, জেলা তৃণমূলের সদস্য ভাগবত মান্না সহ তৃণমূলের গুরুত্বপূর্ণ নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *