জয়পুরে বিজেপি কর্মীদের উপর হামলা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

আমাদের ভারত, হাওড়া, ২৬ ডিসেম্বর: দলীয় কর্মসূচি চলার সময় বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে জয়পুরের উত্তর ভাটোরার কালীতলায়। ঘটনায় ৬ বিজেপি কর্মী আহত হয়েছে। তাদের জয়পুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের চোখের অবস্থা গুরুতর। ঘটনায় বিজেপির পক্ষ থেকে ভাটোরা গ্রাম পঞ্চায়েতের প্রধান অশোক গায়েন সহ ৮ জনের বিরুদ্ধে জয়পুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও তৃণমূলের অভিযোগ বিজেপি কর্মীরাই তাদের উপর হামলা চালিয়েছে। ঘটনায় তাদের ৪ কর্মী আহত হয়েছে। তৃণমূলের পক্ষ থেকেও জয়পুর থানায় পাল্টা অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে শুক্রবার প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর জন্মদিন উপলক্ষে উত্তর ভাটোরা গ্রাম পঞ্চায়েতের কালীতলায় দলীয় কর্মসূচিতে অংশ নিয়েছিলেন বিজেপি কর্মীরা। বিজেপি কর্মীদের অভিযোগ, কর্মসূচি চলাকালীন স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধান অশোক গায়েনের নেতৃত্বে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা লাঠি বাঁশ লোহার রড নিয়ে অতর্কিতে তাদের ওপর হামলা চালায়।ঘটনায় বেশ কয়েকজন বিজেপি কর্মীর মাথা ফেটে যায়। এরপর দুষ্কৃতীরা পালিয়ে গেলে আহত বিজেপি কর্মীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এই ঘটনার পর শনিবার সকালে বিজেপির হাওড়া গ্রামীণ জেলার এক প্রতিনিধি দল হাসপাতালে গিয়ে আহতদের সঙ্গে কথা বলেন। বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সহ-সভাপতি রমেশ সাধুখাঁ অভিযোগ করেন, তৃণমূলের পায়ের তলার মাটি সরে যাচ্ছে। এই আতঙ্কেই ওরা এই আক্রমণ চালাচ্ছে। আগামী বিধানসভা নির্বাচনে মানুষের যোগ্য জবাব দেবে।

অন্যদিকে বিজেপির অভিযোগ অস্বীকার করেছে ভাটোরা গ্রাম পঞ্চায়েতের প্রধান অশোক গায়েন। তিনি অভিযোগ করেন, শুক্রবার বিজেপি কর্মীরা মদ্যপ অবস্থায় তাদের কর্মীদের উদ্দেশ্যে কটূক্তি করে এবং দলীয় কার্যালয়ের দিকে এগিয়ে আসতে থাকে। সেই সময় তৃণমূল কর্মীরা বাধা দিলে বিজেপি কর্মীরা তাদের মারধর করে।

জয়পুর থানা সূত্রে খবর, দুটি রাজনৈতিক দলের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ একটি মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *