তৃণমূল সরকারের বিরুদ্ধে অভিযোগ তুলে উত্তর দিনাজপুরে প্রতিবাদ মিছিল অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের

স্বরূপ দত্ত, আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ৭ জানুয়ারি: এরাজ্যের সরকার নারীদের নিরাপত্তা দিতে পারছে না, এসএসসি সহ চাকুরি প্রার্থীদের পুলিশ দিয়ে পিটিয়ে আন্দোলন থেকে তুলে দিচ্ছে। পাশাপাশি একটি বিশেষ সম্প্রদায়কে তোষণ করে সরকার চালাচ্ছে৷ এরই প্রতিবাদে রাজ্যের প্রতিটি জেলার পাশাপাশি উত্তর দিনাজপুর জেলাতেও বিক্ষোভ প্রতিবাদ মিছিল করল আরএসএসের ছাত্র সংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ।

উত্তর দিনাজপুর জেলা সদর রায়গঞ্জ শহরে সংগঠনের এই প্রতিবাদ মিছিলে অংশ নেন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সপ্তর্ষি সরকার। কয়েক হাজার এবিভিপি’র কর্মী সমর্থক রায়গঞ্জ শহরের আশা টকিজ মোড় থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কুশপুত্তলিকা নিয়ে মহামিছিল রায়গঞ্জের রাজপথ পরিক্রমা করে রায়গঞ্জ থানায় পৌঁছায়। রাজ্যে চরম নৈরাজ্যের প্রতিবাদে এবং শাসক দল তৃণমূল কংগ্রেসের সন্ত্রাসের প্রতিবাদে রায়গঞ্জ থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের কর্মী সমর্থকেরা।

অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সপ্তর্ষি সরকার বলেন, পশ্চিমবঙ্গে আইনশৃঙ্খলার অবনতি ও নৈরাজ্যের প্রতিবাদে গত ৬ জানুয়ারি থেকে জেলায় জেলায় বিক্ষোভ প্রতিবাদ মিছিল করা হচ্ছে। বৃহস্পতিবার উত্তর দিনাজপুরের জেলা সদর রায়গঞ্জ শহরে মহা মিছিল করা হয় ছাত্র সংগঠনের পক্ষ থেকে। তিনি বলেন, এরাজ্যের সরকার নারীদের নিরাপত্তা দিতে পারছে না, বেকারদের চাকুরি না দিয়ে তাদের উপর লাঠি চালিয়ে আন্দলোন বন্ধ করছে রাজ্যের পুলিশ প্রশাসন। এরই বিরুদ্ধে রাজ্যজুড়ে তীব্র আন্দোলন শুরু করেছে আরএসএসের ছাত্র সংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *